সড়ক দুর্ঘটনায় উপজেলা চেয়ারম্যান নিহত

  • নিজস্ব প্রতিবেদক
  • সোমবার, ০৭ সেপ্টেম্বর ২০২০ ১০:২৬:০০

যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা নাজমুল ইসলাম কাজল সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। আজ (৭ সেপ্টেম্বর) হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংর্ঘষে এক নারীসহ চারজন নিহত হন। এর মধ্যে নাজমুল ইসলাম কাজল রয়েছেন বলে জানা গেছে। 

নাজমুল ইসলাম কাজল গেল বছরের ৩১ মার্চ যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হন। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ওই নির্বাচনে আনারস প্রতীক নিয়ে বিজয়ী হন তিনি। এর আগে উপজেলার জামদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন কাজল।
 
সে সময় শ্রেষ্ট ইউপি চেয়ারম্যান হিসেবে স্বর্ণ পদকও পান তিনি। নাজমুল ইসলাম কাজল বাঘারপাড়ার রাজনীতিতে একটি পক্ষের নেতৃত্বে দিতেন। উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগে তিনি যশোর-৪ নির্বাচনী এরাকার সংসদ সদস্য প্রার্থী হিসেবে প্রচারণা চালিয়েছিলেন। ওই নির্বাচনে তিনি আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা না পেয়ে দলীয় প্রার্থীও পক্ষে কাজ করেন। 

এর কিছুদিন পর তিনি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। নাজমুল ইসলাম কাজলের শ্বশুর মোল্যা জালাল উদ্দিন খুলনার তেরখাদা আসনের সংসদ সদস্য ছিলেন। কাজলের অকাল মৃত্যুতে বাঘারপাড়ায় শোকের ছায়া নেমে এসেছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য