ইভিএম হচ্ছে শতভাগ স্বচ্ছতার প্রতীক : নির্বাচন কমিশনার

  • অনলাইন
  • বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩ ০২:০৩:০০
  • কপি লিঙ্ক

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান বলেছেন, সব দলের অংশগ্রহণে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের আয়োজন করতে চাই। দলগুলোর সঙ্গে বারবার সংলাপ করছে ইসি।

বৃহস্পতিবার (১৬ মার্চ) বেলা ১১টায় জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।

নির্বাচন কমিশনার বলেন, কোনো কোনো দল সংলাপে এসেছে। আবার কোনো কোনো দল আসেননি। আমরা সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি যেন সব দল নির্বাচনে অংশগ্রহণ করে। নির্বাচনে আসা না আসা সেটা দলের ব্যাপার।

তিনি আরও জানান, ইভিএম হচ্ছে শতভাগ স্বচ্ছতার প্রতীক। এখানে কোনো পক্ষপাতিত্ব করার সুযোগ নেই। আমরা ছয় শতাধিক নির্বাচন করেছি। কিন্তু কোনো পক্ষপাতিত্ব করিনি।

এদিকে আজ অনুষ্ঠিত হচ্ছে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার দুটি ও জীবননগর উপজেলার ছয়টিসহ মোট আট ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন। আলমডাঙ্গা উপজেলার নাগদহ ও আইলহাস ইউনিয়নের ১৮টি কেন্দ্রে ও জীবননগর উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদে ৫৪টি কেন্দ্রে বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ইভিএম মেশিনে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য