ছেলের ক্যানসার জয় নিয়ে বই লিখলেন ইমরান হাসমি

  • নিজস্ব প্রতিবেদক
  • রবিবার, ১৪ জানুয়ারী ২০২৪ ০৫:০১:০০
  • কপি লিঙ্ক

ক্যানসার নামটি শুনলেই আতঙ্কিত হয়ে ওঠেন মানুষ। যার পূর্ণাঙ্গ ওষুধ আজও আবিষ্কার হয়নি। সেই মারণ রোগ ক্যানসারেই আক্রান্ত হয়েছিল বলিউড অভিনেতা ইমরান হাসমির ১৩ বছরের ছেলে আয়ান। সঠিক সময়ে সঠিক চিকিৎসায় সুস্থ হয়ে উঠেছে সে।

এরপরই ক্যানসার-জয়ী ছেলের সঙ্গে সামাজিক মাধ্যমে ছবি ও ভিডিও পোস্ট করেছেন ইমরান হাসমি। এতে দেখা যায় ছেলে আয়ান একটি বই পড়ছে। যে বইয়ের উপজীব্য হলো, আয়ান কীভাবে ক্যানসারকে হারিয়ে জীবনযুদ্ধে জিতে গেছে।

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ইমরান যে ছবিটি পোস্ট করেছেন এতে দেখা যাচ্ছে, ছেলের গলা জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন গর্বিত বাবা। আর ভিডিওতে দেখা যাচ্ছে, আয়ান একটি বই পড়ছে, যার নাম কিস অফ লাইফ: হাউ এ সুপারহিরো অ্যান্ড মাই সন ডিফিটেড ক্যানসার। ক্যাপশনে ইমরান লিখেছেন, সর্বদা এমন একজনের উপর আমি ভরসা রাখতে পারি। আমার ছেলে, আমার বন্ধু, আমার সুপারহিরো- আয়ান!

২০১৪ সালে মারণ রোগে আক্রান্ত হয়েছিলেন আয়ান। ৫ বছর লড়াইয়ের পর অবশেষে একরত্তি ছেলের জীবনীশক্তির কাছে হার মানে ক্যানসার। ইমরানের সেই পোস্টে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। কেউ বাবা-ছেলের রসায়নে মুগ্ধ, তো কেউ হার্ট ইমোজি দিয়ে ভালবাসা জানিয়েছেন।

ইমরান আরও একটি পোস্ট করেছেন। এতেই স্পষ্ট, কেন ৫ বছর আগে ক্যানসার-মুক্ত হয়ে যাওয়ার পর হঠাৎ সেকথা জানালেন ইমরান। অভিনেতা জানিয়েছেন, এটিই হলো সে দিন, ২০১৪ সালে যেদিন প্রথম ছেলের ক্যানসারে আক্রান্ত হওয়ার সেই ভয়ঙ্কর দুঃসংবাদ পেয়েছিলেন তারা। ছেলের সঙ্গে একটি ছবি পোস্ট করে ইমরান লিখেছেন, আমাদের জীবনের সবচেয়ে কঠিন পর্যায় ছিল। কিন্তু বিশ্বাস এবং আশা দিয়ে আমরা তা কাটিয়ে উঠতে পেরেছি। আরও গুরুত্বপূর্ণ, ও এটা কাটিয়ে উঠেছে, এবং সবকিছুর ,মধ্যেও শক্ত হয়ে দাঁড়িয়ে আছে। আপনাদের ভালবাসা এবং প্রার্থনা নিয়ে আমাদের পাশে দাঁড়ানোর জন্য অসীম কৃতজ্ঞতা।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য