বাবা হিসেবে ছেলের কোনো দায়িত্বই পালন করল না রাজ: পরীমণি

  • বিনোদন ডেস্ক
  • শুক্রবার, ০৪ আগস্ট ২০২৩ ০২:০৮:০০
  • কপি লিঙ্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণির একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য। আগামী ১০ আগস্ট তাদের ছেলের বয়স এক বছর পূর্ণ হবে। তাই দিনটিকে স্মরণীয় করে রাখতে জমকালো আয়োজনে রাজ্যর জন্মদিন উদযাপন করবেন পরী। রাজধানীর একটি অভিজাত হোটেলে এ আয়োজন করা হবে। ইতোমধ্যে সেই প্রস্তুতিও সম্পূর্ণ করেছেন পরীমণি।

তবে ছেলের জন্মদিনকে ঘিরে কোনো সাড়া নেই বাবা রাজের। এমনকি রাজ্যর কোনো দায়িত্বই পালন করেন না এই অভিনেতা। ছেলের দেখভাল থেকে শুরু করে সবকিছু পরীমণিই করেন। তাই ছেলের জন্মদিনকে ঘিরে এবার রাজের উদ্দেশে কড়া বার্তা দিয়েছেন এই নায়িকা।

গণমাধ্যমে রাজ্যর জন্মদিন উদযাপনের বিষয়টি নিশ্চিত করেছেন পরীমণি। চিত্রনায়িকা বলেন, প্রতি মাসেই আমরা ছেলের জন্মদিন পালন করেছি। কিন্তু বাবুর বয়স এক বছর পূর্ণ হওয়ার অপেক্ষায় ছিলাম। আগামী ১০ আগস্ট তা পূর্ণ হচ্ছে। এটি হবে তার সত্যিকারের প্রথম জন্মদিন পালন।

এ দিকে ছেলের জন্মদিন যখন ঘনিয়ে আসছে, তখনও দেখা নেই বাবা রাজের। তা হলে কী বাবা ছাড়াই রাজ্যর প্রথম জন্মদিনের উদযাপন হতে চলেছে?

এই প্রশ্নের জবাবে পরীমণি বলেন, রাজ্যর জন্মদিনের সব আয়োজন মা হিসেবে আমাকে একাই করতে হচ্ছে। রাজের কোনো খবর নেই। অনেক আগে থেকেই আমি ও রাজ মিলে বাবুর প্রথম জন্মদিন পালনের ব্যাপারে অনেক পরিকল্পনা করেছিলাম। অথচ জন্মদিন পালনের আগে এসে তার দেখা নেই। শুনেছি অনেক দিন ধরেই দেশের বাইরে গেছে। এখনও সে ফেরেনি। অনুষ্ঠানের আর এক সপ্তাহ বাকি।

কিন্তু বাবা হিসেবে কোনো দায়িত্বই পালন করল না রাজ। বিষয়টি খুবই দুঃখজনক। রাজ্য বড় হয়ে যখন জানতে পারবে, তার প্রথম জন্মদিনে বাবা পাশে ছিল না, রাজ্যর জন্য এটি কষ্টের হবে, দুঃখের হবে।

আক্ষেপ করে রাজের উদ্দেশে পরী বলেন, ছেলের জন্মদিনের আয়োজনের জন্য বাবা হিসেবে অন্তত একটাবার ফোন করে পরামর্শ দিতে পারত। সেটাও করল না। দেশের বাইরে যাওয়ার পর আমিই নিজ থেকে তাকে বেশ কয়েকবার ফোন করেছি। কিন্তু সে কোনো ফোনই দেয়নি। শুনেছি তার স্মার্টফোনটি হারিয়ে গেছে। কিন্তু তার আরেকটি ফোনও আছে। সেই নম্বরে ফোন করলেও সে রিসিভ করেনি। কল ব্যাকও করেনি। আর এখন আমি চাই না, রাজ আমার ছেলের জন্মদিনে আসুক।

সবশেষ পরী বলেন, রাজ্য যেহেতু এখন ছোট, তাই খুব বড় করে প্রথম জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করছি না। পরিবার এবং কিছু শুভাকাঙ্ক্ষী নিয়ে অনুষ্ঠানটি করব। রাজ্য আরও বড় হলে তখন বড় আয়োজনে ওর জন্মদিন পালন করব।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য