বিয়ের ৩ মাসে মা হলেন দিয়া মির্জা, জানালেন ২ মাস পর

  • অনলাইন
  • বুধবার, ১৪ জুলাই ২০২১ ০২:১১:০০
  • কপি লিঙ্ক

বলিউড অভিনেত্রী ও সাবেক বিউটি কুইন দিয়া মির্জা পুত্রসন্তানের জন্ম দিয়েছেন গেল ১৪ মে। চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসে মাত্র তিন মাসে সন্তান জন্ম দেওয়ার খবর এই অভিনেত্রী জানালেন ঠিক দুই মাস পর আজ।

অন্তর্জালে সন্তানের হাতের ছবি পোস্ট করে দিয়া ও তাঁর স্বামী বৈভব রেখি জানিয়েছেন, তাঁদের সন্তানের নাম রাখা হয়েছে অব্যয়ন আজাদ রেখি।

এ দম্পতি জানান, তাঁদের সন্তান সময়ের আগেই জন্মেছে, এ কারণে নবজাতককে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছিল। অন্তঃসত্ত্বা থাকাকালে দিয়া মির্জা নানা জটিলতায় ভুগেছিলেন। এমনকি তীব্র ব্যাকটেরিয়া সংক্রমণও হয়েছিল। অবশেষে চিকিৎসকদের কল্যাণে এমার্জেন্সি সি-সেকশনে নিরাপদে সন্তান প্রসব করেন এ নায়িকা। এটি দিয়ার প্রথম সন্তান।

চলতি বছরের ১৫ ফ্রেব্রুয়ারি ভারতের মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসভবনের বাগিচায় প্রেমিক বৈভব রেখির সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন দিয়া মির্জা। দিয়ার স্বামী বৈভব রেখি পেশায় ব্যবসায়ী। তাঁদের এক বছরের প্রেমের সম্পর্ক ছিল।

২০১৪ সালে সাহিল সংঘ নামের এক ব্যবসায়ীর সঙ্গে ঘর বেঁধেছিলেন দিয়া। তার আগে প্রায় ছয় বছর চুটিয়ে প্রেম করেছিলেন দুজন। সব মিলিয়ে দীর্ঘ ১১ বছরের সম্পর্কের যবনিকা হয়েছিল তাঁদের। ২০১৯ সালের ১ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়া জানিয়ে দেন, দীর্ঘ ১১ বছরের সম্পর্কের ইতির কথা। বিচ্ছেদের সিদ্ধান্ত হয় উভয়ের সম্মতিতে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য