সিংড়ায় বৈদ্যুতিক তারে জড়িয়ে বউ-শ্বশুরের মৃত্যু

  • অনলাইন
  • বুধবার, ২৬ জুন ২০২৪ ০৫:০৬:০০
  • কপি লিঙ্ক

নাটোরের সিংড়ায় পল্লী বিদ্যুতের অবৈধ সংযোগ ড্রপ তারে জড়িয়ে ছেলের বউ ও শ্বশুরের মৃত্যু হয়েছে।  বুধবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ছোট চৌগ্রামে এ ঘটনা ঘটে। 
 
নিহতরা হলেন, ওই গ্রামের চা বিক্রেতা মোয়াজ্জেম হোসেনের বাবা আক্কাস আলী ফকির (৬৫) ও তার স্ত্রী লাকী বেগম (৩৫)। 

স্থানীয় ইউপি সদস্য মোকাদ্দেস আলী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার সকালে নিহত লাকী বেগম বাড়ির পাশে হামিদুল ইসলামের পুকুর পাড়ে গরুর গোবর শুকাতে গিয়ে পুকুরে পল্লী বিদ্যুতে অবৈধ সংযোগ মাটিতে পড়ে থাকা ড্রপ তারে জড়িয়ে চিৎকার করতে থাকেন। বিষয়টি দেখতে পেয়ে তার শ্বশুর আক্কাস আলী ফকির বাঁচাতে গিয়ে দুজনই তারে জড়িয়ে যায়। ফলে ঘটনাস্থলে তারা দুজনই মারা যায়। এদিকে মৃত্যুর খবরে আশপাশের এলাকায় শোকের ছায়া নেমে আসে। 

এ বিষয়ে মাছচাষি হামিদুল ইসলাম বলেন, এলাকার সবাই তো এভাবে বিদ্যুৎ সংযোগ নিয়ে মাছ চাষ করে থাকে। তাই তিনিও বাড়ি থেকে ড্রপ তারে সংযোগ নিয়েছেন।

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ সিংড়া জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার সিদ্দিকুর রহমান বলেন, বিষয়টি তার জানা নেই। তবে পুকুরে এভাবে অবৈধ সংযোগ নিয়ে মাছ ছাষ করে থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সিংড়া থানার ওসি আবুল কালাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশের সুরতহাল রিপোর্টের জন্য প্রস্তুতি চলছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য