বাবা-মাকে মারপিটের পর ঘরে আগুন দিয়ে হত্যার চেষ্টা করল ছেলে

  • অনলাইন
  • মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০২৪ ০৯:০১:০০
  • কপি লিঙ্ক

বেঁচে থাকার জন্য ভরণ-পোষণ চাওয়া বাবা-মাকে মারপিটের পর ঘরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের খোশবাড়ী গ্রামে। এ ঘটনায় এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ ওই ছেলেকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে। এ ঘটনায় মা বাদী হয়ে ছেলের বিরুদ্ধে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বাদী মা শুকজান বেগম জানান, রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের খোশবাড়ী গ্রামের বাসিন্দা। তার স্বামী সূর্য মন্ডল আর্থিকভাবে অসচ্ছল। যে কারণে বড় ছেলে শুভ মন্ডল (২৩)-এর কাছ থেকে আর্থিক সহযোগিতা নিয়ে কোনোরকমে তারা সংসার পরিচালনা করে আসছিলেন। তবে দুই বছর আগে শুভ মন্ডলের বিয়ে দেওয়া হয়।

আর বিয়ের পর থেকে শুভ মন্ডল তাদের আর্থিক ভরণ-পোষণ দিতে অস্বীকার জানান। ভরণ-পোষণের টাকা চাইলেই অকথ্য ভাষায় গালাগাল করার পাশাপাশি একাধিকবার মারপিট ও ঘর-বাড়ি ভাঙচুর করেন। তবে শুভ মন্ডল তাদের আদরের সন্তান হওয়ায় তারা কারো কাছে কোনো অভিযোগ করেননি।
তিনি আরো জানান, গত রবিবার সন্ধ্যায় তার স্বামী শুভ মন্ডলের কাছে পুনরায় ভরণ-পোষণ চায়।

এতে শুভ ক্ষিপ্ত হয় এবং বাবা ও মা দুই জনকেই এলোপাথারি মারপিট করে। এক পর্যায়ে তারা নিজেদের ঘরে ঢুকে যায়। ওই সময় শুভ মন্ডল ঘরে আগুন ধরিয়ে তাদের হত্যার চেষ্টা করে। তারা কোন রকমে ঘর থেকে বের হতে পারলেও চোখের সামনে পুরো বসত ঘর আগুনে ভস্মিভূত হয়। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করেও ব্যর্থ হয়।
ঘর পুড়ে তাদের উল্টা আরো দুই লক্ষাধিক টাকা সম্পদের হানি হয়। 
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই লিয়াকত আলী জানান, এ ঘটনায় শুভ মন্ডলের মা বাদী হয়ে রাজবাড়ী থানায় মামলা দায়ের করেছে। মামলার প্রেক্ষিতে মঙ্গলবার শুভকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য