শেরপুরে মা-মেয়েসহ ৩ জনকে কুপিয়ে হত্যা

  • অনলাইন
  • শুক্রবার, ২৪ জুন ২০২২ ১২:০৬:০০
  • কপি লিঙ্ক

শেরপুরের শ্রীবরদীতে পারিবারিক কলহের জেরে স্ত্রী ও শ্বাশুড়িসহ তিনজনকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী মিন্টু মিয়ার বিরুদ্ধে। বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের পুটল গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন মিন্টু মিয়ার স্ত্রী মনিরা বেগম, শ্বাশুড়ি শেফালী বেগম ও জ্যাঠাশ্বশুর মাহমুদ হাজী। আর আহত হয়েছেন শেফালীর স্বামী মনু মিয়া, ছেলে শাহাদাৎ হোসেন ও বাচ্চুনী বেগম নামে আরেক নারী।

আহতদের মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শেরপুরের পুলিশ সুপার (এসপি) হাসান নাহিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

শেরপুরের পুলিশ সুপার হাসান নাহিদ জানান, প্রায় ১৭ বছর আগে শ্রীবরদীর পুটল গ্রামের মনু মিয়ার মেয়ে মনিরা বেগমের বিয়ে হয় পার্শ্ববর্তী গেরামারা গ্রামের মিন্টু মিয়ার সাথে। তাদের সংসারে দুই সন্তান রয়েছে। গত রমজানের শুরুতে বাপের বাড়ি আসেন মনিরা বেগম।  পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে বোরকা পরে তার শ্বশুরবাড়িতে এসে এলোপাথাড়ি  তিনজনকে কুপিয়ে হত্যা করে। এছাড়া আহত হন বাচ্চুনী বেগম (৫২), মনু মিয়া (৭৫) ও শাহাদাৎ হোসেন (৪০)।  

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নিহতদের মধ্যে দুইজনের লাশ বকশিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। বাকী একজনের লাশ উদ্ধার করে শ্রীবরদী থানায় নিয়ে গেছে পুলিশ। হামলার কারণ ও হামলাকারীকে শনাক্তে ডিবি পুুলিশ ঘটনাস্থলে কাজ করছে বলেও জানান এসপি।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য