সন্তানের মোবাইল ফোন আসক্তি নিয়ে ঝগড়ার পর পিতার আত্মহত্যা!

কুমিল্লার চান্দিনায় শিশু সন্তানের মোবাইল ফোন আসক্তিকে কেন্দ্র করে স্ত্রীর সাথে ঝগড়ার পর আরিফুর রহমান (২৮) নামের এক পিতা বিষপান করে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। চান্দিনা উপজেলার বরকইট ইউনিয়নের লতিফপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত আরিফুর রহমান ওই গ্রামের মিয়া বাড়ির মোতালেব বাহারের ছেলে। এক সন্তানের জনক আরিফ পেশায় একজন নির্মাণ শ্রমিক ছিলেন। মরদেহের ময়নাতদন্ত শেষে রবিবার তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৮ বছর পূর্বে বিয়ে করেন আরিফুর রহমান। দাম্পত্য জীবনে ৭ বছরের এক পুত্র সন্তান রয়েছে। ছেলের অতিমাত্রায় মোবাইল ফোন আসক্তিতে বিরক্ত বাবা আরিফ। সর্বশেষ গতকাল শনিবার ভোরে মাদ্রাসায় না গিয়ে মোবাইল ফোন নিয়ে গেইম খেলায় পিতা আরিফ রাগান্বিত হয়ে সন্তানকে থাপ্পড় দেয়। এতেই স্ত্রী ও পরিবারের সাথে ঝগড়া সৃষ্টি হয়। অভিমানে দুপুরে বিষপান করে আরিফ।
 
স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মো. হাসান জানান, শিশু সন্তানের মোবাইল ফোন ব্যবহার মেনে নিতে না পেরে সন্তানকে থাপ্পড় দেয়। ওই তুচ্ছ ঘটনায় পরিবারের টুকিটাকি ঝগড়ায় রাগের বসে বিষপান করে আরিফ। তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার পর অবস্থার অবনতি ঘটায় ঢামেকে পাঠানো হয়। পরে পথিমধ্যে মারা যায় আরিফুর রহমান। 
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চান্দিনা থানা অফিসার ইন-চার্জ মোহাম্মদ আরিফুর রহমান। তিনি বলেন, মরদেহ উদ্ধারের পর মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য