সালথায় বীর মু‌ক্তি‌যোদ্ধা‌দের নি‌য়ে উত্তাল মার্চ‌কে বরণ ও স্মৃতিচারণমূলক অনুষ্ঠান


ফরিদপুরের সালথা উপজেলায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে উত্তাল মার্চকে বরণ ও স্মৃতিচারণমূলক এবং চা-চক্র অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন সালথা এর আয়োজনে সোমবার (১লা মার্চ) সন্ধায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সালথা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর। এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড এর সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সংসদ উপনেতার সাবেক ব্যাক্তিগত সহকারী বাবুল হোসেন। অনুষ্ঠান টি সঞ্চালনা করেন সহকারী কমিশনার (ভূমি) মারুফা সুলতানা খান হীরা মনি। এছাড়াও বেশ কয়েকজন বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন অঙ্গ সংঘঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চা-চক্রের অনুষ্ঠানে কয়েকজন বীর মুক্তিযোদ্ধা যুদ্ধকালিন সময়ে তাদের অভিজ্ঞা স্মৃতিচারণ করেন। এছাড়াও অনুষ্ঠানের শুরুতে বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করা হয়। এরপর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভবনের সাথে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন ও বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।


Copyright (c) 2019-2024 bzamin24.com