খেলার মাঝপথে হঠাৎ মাঠ ছাড়লেন রোনালদো!

  • অনলাইন
  • সোমবার, ০১ আগস্ট ২০২২ ০৩:০৮:০০
  • কপি লিঙ্ক

ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) নতুন মৌসুম শুরু হতে বেশি দেরি নেই। আগামী ৬ আগস্ট থেকে শুরু হবে নতুন মৌসুম। তবে এখনো দলবদলের বাজার গরম রেখেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। নিজের ভবিষ্যৎ নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত নিতে পারেননি তিনি। তবে চাইছেন, দ্রুতই ম্যানচেস্টার ইউনাইটেডের ছায়া থেকে বের হতে।

এর মধ্যেই গতকাল রোববার রাতে ম্যানইউর জার্সিতে দেখা গিয়েছিল পর্তুগিজ তারকাকে। কিন্তু ম্যাচের মাঝপথেই নাকি হঠাৎ করে স্টেডিয়াম ত্যাগ করেন রোনালদো। খবর স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার।

ম্যাচটির আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ছোট্ট বার্তা দিয়ে রোনালদো লিখেছেন, ‘রোববার রাজা খেলতে নামছে’। নিজের কথা মতো ঠিকই স্প্যানিশ ক্লাব রায়ো ভায়োকানোর বিপক্ষে মাঠে নামেন সিআর সেভেন। কিন্তু ম্যাচের ৪৫ মিনিটেই গোল না পাওয়ায় তাঁকে মাঠ থেকে তুলে নেন দলটির কোচ টেন হাগ।

টেন হাগের এই সিদ্ধান্ত মনে হয় মানতে পারেননি রোনালদো। তাই ওই সময়েই ওল্ড ট্রাফোর্ড থেকে বের হয়ে যান সিআর সেভেন। তাতে রোনালদোর দলবদলের খবর আবার মাথাচাড়া দিয়েছে। মূলত নতুন কোচ টেন হাগের সঙ্গেই সিদ্ধান্তে মিলছে না রোনালদোর। তাই ক্লাবটি ছাড়তে মুখিয়ে আছেন পর্তুগিজ তারকা।

যদিও এ ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত আসেনি। কিংবা দলবদলের জন্য পছন্দের গন্তব্যও খুঁজে পাননি পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। তবুও ম্যাচ চলাকালীন তাঁর এভাবে বেরিয়ে যাওয়া নানা প্রশ্নের জন্ম দিয়েছে ভক্তদের মাঝে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য