প্রধানমন্ত্রীর সঙ্গে ১৫ মিনিট কথা বললেন ইমরান খান

  • অনলাইন
  • বুধবার, ২২ জুলাই ২০২০ ০৫:১৮:০০

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টেলিফোন করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। বুধবার দুপুর ১টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তিনি টেলিফোন করেন বলে নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম।

ইহসানুল করিম জানান, কুশলাদি বিনিময়ের পর ইমরান খান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বাংলাদেশে কোভিড-১৯ করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় সরকার কর্তৃক গৃহীত উদ্যোগ সম্পর্কে জানতে চান। জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকার করোনা সংক্রমণ মোকাবেলায় এবং এর চিকিৎসা ক্ষেত্রে যে সকল উদ্যোগ নেয়া হয়েছে সে সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন।

তিনি আরো জানান, এরপর ইমরান খান শেখ হাসিনার কাছে বাংলাদেশের বন্যা পরিস্থিতি সম্পর্কে জানতে চাইলে তিনি তাকে চলমান বন্যার সার্বিক পরিস্থিতি সম্পর্কে অবহিত করেন।

এর আগে পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক কর্মকর্তা সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, পাকিস্তানের আগ্রহের বিষয়টি আমাদের জানানোর পরও এই টেলিফোন আলাপের বিষয়টি নির্ধারিত হয়। তবে কী বিষয় নিয়ে আলাপ হবে তা তখন পরিস্কার করা হয়নি।

তিনি জানান, ঢাকায় অবস্থিত ইসলামাবাদ মিশন টেলিফোন আলাপের অনুরোধের বিষয় নিয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সঙ্গে যোগাযোগ করে। পরে দুই দেশের সরকারপ্রধানের কথা বলার বিষয়টি নির্ধারিত হয়।
 

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য