সিলেটে মোবাইল ফোনে প্রেমের পর ধর্ষণ, যুবক গ্রেফতার

  • অনলাইন
  • শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ ১১:৫৬:০০

সিলেটে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তুলে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ইকবাল হোসেন ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে। শুক্রবার ইকবালকে আদালতে সোপর্দ করা হয়।

ইকবাল হোসেন (২২) সিলেটের মোগলাবাজার থানার গঙ্গানগর গ্রামের ছানা মিয়ার ছেলে। তার সহযোগী কামরান হোসেন (১৮) বালাগঞ্জ উপজেলার নসিয়ারপুর গ্রামের ইফতেখার হোসেনের ছেলে। তিনি বর্তমানে গঙ্গানগরে ফখরু মিয়ার ভাড়া বাসায় বসবাস করছিলেন।

পুলিশ জানায়, সিলেট মহানগরীর শাহপরান এলাকার এক তরুণীর সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন ইকবাল হোসেন। মোবাইল ফোনে যোগাযোগ করে গত বুধবার ওই তরুণীকে শাহপরানের কুশিঘাট এলাকায় নিয়ে আসেন তিনি। সেখান থেকে তাকে কামরানের সহায়তায় তার বাসায় নিয়ে ধর্ষণ করেন ইকবাল। তরুণীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে ইকবাল পালিয়ে যান। জনতার সহায়তায় কামরানকে আটক করা হয়। গত বৃহস্পতিবার ধর্ষণের ঘটনায় মোগলাবাজার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়। ওই দিনই কামরানকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বিএম আশরাফ উল্যাহ তাহের জানান, অভিযুক্ত ইকবাল হোসেনকে গ্রেফতারে অভিযান শুরু করে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে তাকে মোগলাবাজারের গোটাটিকর থেকে গ্রেফতার করা হয়। শুক্রবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য