বিয়ের শর্তে ধর্ষণ মামলার আসামির জামিন

  • অনলাইন
  • রবিবার, ০৩ জানুয়ারী ২০২১ ০৯:৪২:০০

মাদারীপুর শহরের শান্তিনগর এলাকায় এক তরুণীর দায়েরকৃত ধর্ষণ মামলায় বিয়ের শর্তে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবককে জামিন দিয়েছেন আদালত। রবিবার দুপুরে দুই পক্ষের স্বজনরা বিয়ের শর্তে রাজি হলে অভিযুক্ত রবিউলের জামিন মঞ্জুর করে আদালত।

আদালত সূত্রে জানা গেছে, মাদারীপুর শহরের বটতলা এলাকার আবদুর রব বেপারী ছেলে রবিউল প্রেমের সম্পর্কের জের ধরে মাদারীপুর শহরের শান্তিনগর এলাকার বাসিন্দা ও মাদারীপুর শহরের একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। পরবর্তীতে আসামি ওই তরুণীকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। পরে গত ২৫ নভেম্বর  নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে ওই তরুণী। এই ঘটনায় সদর থানার পুলিশ ওই দিনই আসামি রবিউলকে গ্রেফতার করে। 

এই ঘটনায় দীর্ঘদিন অভিযুক্ত রবিউল কারাবন্দি ছিলো। রবিবার দুপুরে দুই পক্ষের স্বজনরা বিয়ের শর্তে রাজি হলে অভিযুক্ত রবিউলের জামিন মঞ্জুর করে আদালত।
জেলা দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা অভিযুক্ত রবিউলকে বিয়ে করার সুযোগ দিয়ে এ জামিন প্রদান করেন। পরে রবিবার বিকেলে বিবাহ নিবন্ধক নুরুল হক সিকদার ১০ লাখ দেনমোহর ধার্য করে বিয়ে রেজিস্টার করেন। 

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য