চার মামলায় সাহেদ ২৮ দিনের রিমান্ডে

  • অনলাইন
  • রবিবার, ২৬ জুলাই ২০২০ ০১:০৯:০০

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের বিরুদ্ধে দায়ের করা চার প্রতারণা মামলায় ৭ দিন করে ২৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

একইসঙ্গে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজের ২১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (২৬ জুলাই) ঢাকা মহানগর হাকিম আদালত শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

 এর আগে করোনার নমুনা পরীক্ষায় জালিয়াতির অভিযোগে দায়ের করা মামলায় গেলো ১৬ জুলাই সাহেদকে ১০ দিনের রিমান্ডে নেয় পুলিশ। সকাল ১০টার দিকে ১০ দিনের রিমান্ড শেষে রাজধানীর উত্তরা পশ্চিমে তিন ও উত্তরা পূর্ব থানায় প্রতারণার এক মামলায় গ্রেপ্তার দেখানোর পর ১০ দিন করে মোট ৪০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে তাদের হাজির করা হয়। 

এ সময় তাদের রাখা হয় আদালতের হাজত খানায়। শুনানি শেষে চার মামলায় সাহেদকে ২৮ দিনের এবং তিন মামলায় মাসুদ পারভেজের ২১ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে গেলো ১৫ জুলাই সাতক্ষীরার দেবহাটা থানার সীমান্ত এলাকা থেকে একটি অবৈধ অস্ত্রসহ গ্রেপ্তার করা হয় সাহেদকে। এ ঘটনায় তার বিরুদ্ধে দেবহাটা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়। তাকে হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়। মামলার ২ নম্বর আসামি মাসুদ পারভেজকে গাজীপুর থেকে গত ১৪ জুলাই গ্রেপ্তার করে র‌্যাব।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য