চলন্ত বাসে ছাত্রীকে যৌন নিপীড়ন, চালকের সহকারী গ্রেফতার

  • অনলাইন
  • শুক্রবার, ২৯ জুলাই ২০২২ ০৮:০৭:০০
  • কপি লিঙ্ক

রাজধানীতে চলন্ত বাসে ছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনায় বাসচালকের সহকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে সাভারের আশুলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তির নাম কাওসার আহম্মেদ (৩০)। ঢাকা মহানগর পুলিশের লালবাগ বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার কুদরত-ই-খুদা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। আগের দিন একই এলাকা থেকে বাসটির চালক মো. মাহবুবুর রহমানকে গ্রেফতার করা হয়েছিল।

জানা যায়, ঘটনার দিন ওই ছাত্রী রাত পৌনে ৯টার দিকে ধানমন্ডি থেকে আজিমপুরে যাওয়ার জন্য বাসটিতে ওঠেন। বাসে উঠে কানে হেডফোন লাগিয়ে গান শুনতে শুনতে তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েন। এক পর্যায়ে তিনি অনুভব করেন, তার শরীরে কেউ হাত দিয়েছে। এরপর তাকিয়ে দেখেন, বাসে কোনো যাত্রী নেই এবং তার পাশের সিটে বাস চালকের সহকারী। বিপদ আঁচ করতে পেরে মেয়েটি হেলপারকে ধাক্কা দিয়ে সরিয়ে সিট থেকে বের হওয়ার চেষ্টা করেন।
এক পর্যায়ে হেলপারকে সরিয়ে ওই তরুণী চালককে চিৎকার করে বাস থামাতে বলেন। কিন্তু চালক বাস না থামিয়ে দ্রুতগতিতে ইডেন কলেজের সামনে দিয়ে আজিমপুরের দিকে যেতে থাকেন। আজিমপুর গার্লস স্কুলের কাছে বাসের গতি কমে গেলে ওই ছাত্রী লাফ দিয়ে বাস থেকে নেমে যান। এ ঘটনায় মামলা হওয়ার পর তদন্তে নেমে পুলিশ ক্লোজড সার্কিট (সিসি ক্যামেরা) ক্যামেরার ভিডিও দেখে পরিবহন বাসটি শনাক্ত করে এবং চালক ও তার সহকারীকে গ্রেফতার করে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য