কোটালীপাড়ায় সৎ মাকে পিটিয়ে হত্যার অভিযোগঃ গ্রেফতার ৪ 

  • গোপালগঞ্জ, প্রতিনিধি
  • রবিবার, ০৫ জুলাই ২০২০ ০৯:২০:০০
  • কপি লিঙ্ক

গোপালগঞ্জে কোটালীপাড়া উপজেলায় জমিজমা সংক্রান্ত  বিরোধের জের ধরে কুলসুম  বেগম (৬৮) নামে এক বৃদ্ধাকে নির্মম ভাবে পিটিয়ে হত্যা করেছে তার সৎ সন্তানেরা। শনিবার রাতে উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের রাজিন্দারপাড়  গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ শনিবার রাতেই উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ নারীকে গ্রেফতার করেছে। হত্যার শিকার কুলসুম বেগম রাজিন্দারপাড় গ্রামের সবর আলী সিকদারের দ্বিতীয় স্ত্রী।

কুলসুম বেগমের ভাই স্কুল শিক্ষক কালাম ফকির জানান, সৎ ছেলেদের সাথে জমিজমা নিয়ে কুলসুম বেগমের বিরোধ চলে অসিছিলো। কুলসুম  বেগমকে বাড়ি থেকে উচ্ছেদ করার জন্য গত শনিবার সকাল ১০ টার দিকে সৎ ছেলে আলাউদ্দিন সিকদার, স্ত্রী রোকেয়া বেগম, মেয়ে লিমা সিকদার ও ভাই রিপন সিকদার কুলসুম  বেগমকে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় কুলসুম বেগমের নিজের ২ ছেলে ও ছেলের বউয়েরা তাকে উদ্ধারের জন্য এগিয়ে আসলে হামলাকারীরা তাদেরকেও মারপিট করে।

তিনি আরও জানান, তার বোন কুলসুম কে উদ্ধার করে প্রথম কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্স, পরে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল ও বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত ৮ টার দিকে সে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আমরা এই নির্মম হত্যাকান্ডের বিচার চাই।

কুলসুম বেগমের সৎ ছেলেরা পলাতক থাকার কারনে তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, এ ঘটনায় শনিবার রাতেই কুলসুম বেগমের ছেলে স্বপন সিকদার বাদী হয়ে ৭ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। রাতেই অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত ৪ নারীকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। প্রাথমিক ভাবে আমরা পিটিয়ে হত্যার  প্রমাণ পেয়েছি।

 

বাংলাদেশ জমিন/ সংবাদটি শেয়ার করুন

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য