ফরিদপুরে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

ফরিদপুরে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এক যুবকের (৩২) মৃত্যু হয়েছে। বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে ফরিদপুর শহরের আলীপুরস্থ আলাউদ্দিন খাঁ সড়কে অবস্থিত নিজ বাড়িতে মারা যায় ওই যুবক।

ওই ব্যবসায়ী যুবক কিছুদিন আগে বিয়ে করেছেন। যুবকের স্বজনদের সূত্রে জানা গেছে, গত কয়েকদিন ধরে ওই যুবক জ্বর, গলা ব্যথা ও পাতলা পায়খানাজনিত সমস্যায় ভুগছিলেন।

ফরিদপুরের বিএমএ’র সভাপতি আসম জাহাঙ্গীর চৌধরী বলেন, ওই যুবক করোনাভাইরাস জনিত উপসর্গ নিয়ে মারা গেছেন। এলাকাবাসীর কাছ থেকে এ জাতীয় তথ্য পাওয়ার পর ফরিদপুরের সিভিল সার্জনকে তার শরীর থেকে নমুনা সংগ্রহের জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

ফরিদপুরের সিভিল সার্জন মো. সিদ্দিকুর রহমান বলেন, বুধবার বিকেলে ওই যুবকের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার ফরিদপুর মেডিকেল কলেজে স্থাপতি করোনা শনাক্তকরণ ল্যাবে তার উপাত্ত পরীক্ষার জন্য পাঠানো হবে। 

তিনি বলেন, ওই প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে ওই যুবক করোনা ভাইরাস জনিত রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা। 

এদিকে এলাকাবাসীর কয়েকজন অভিযোগ করে বলেন, মৃত্যুবরণকারী যুবকের শরীর থেকে নমুনা নেওয়ার জন্য সিভিল সার্জন অফিসকে জানানোর পর তিন ঘণ্টা পর নমুনা সংগ্রহ করা হয়। তাদের আশংকা তিন ঘণ্টা পর নমুনা সংগ্রহ করায় সেটার কার্যকারিতা থাকবে না।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য