ঘূর্ণিঝড় আম্ফনে ক্ষতিগ্রস্থ ৫০ জনকে নগদ অর্থ বিতারণ

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) একজন উদ্ধতন কর্মকর্তার নিজস্ব অর্থায়নে নওয়াবেঁকী গণমূখী ফাউন্ডেশন (এনজিএফ) এর নির্বাহী পরিচালক মো. লুৎফর রহমানের মাধ্যমে কয়রা উপজেলার দক্ষিণ বেদকাশি ইউনিয়নে ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ ৫০ জন অসহায়,দুস্থ ও অতিদরিদ্রদের মাঝে নগদ ১ হাজার টাকা করে সর্বমোট ৫০হাজার টাকা বিতরণ করা হয়েছে।

শনিবার কয়রা দক্ষিণ বেদকাশি ইউনিয়নের  চেয়ারম্যান  জি,এম কবি শামছুর রহমান এর উপস্থিতিতে নগদ অর্থ বিতরণ করা হয়।এসময়  উপস্থিত ছিলেন  এনজিএফ এর কো-অর্ডিনেটর (মাইক্রো) মো. আনিসুর রহমান ও প্রসপারিটি  প্রকল্প সমন্বয়কারী মো. আব্দুল হামিদ,টেকনিক্যাল অফিসার জনি কামাল, অভিজিৎ নন্দী, হেড অডিটর মোঃ সইদুল ইসলাম ও দক্ষিণ বেদকাশির শাখা ব্যবস্থাপক প্রমুখ ।
এ সময় অসহায়,দুস্থ ও অতিদরিদ্র মানুষরা জানান, ঘূর্ণিঝড় আম্ফানের কারনে আমাদের পরিবার অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে । এই মহা বিপাদের সময় পিকেএসএফ এর উদ্ধতন কর্মকর্তা তার নিজস্ব অর্থ ও নওয়াবেঁকী গণমূখী ফাউন্ডেশন (এনজিএফ) এর নির্বাহী পরিচালক মো. লুৎফর রহমানের সার্বিক সহোযোগিতায় যে অর্থ পেয়েছি তাতে আমাদের খুব উপকার হয়েছে । আমরা উদ্ধতন কর্মকর্তা সহ লুৎফর রহমানের দীর্ঘ আয়ু কামনা করছি ।

বাংলাদেশ জমিন/ সংবাদটি শেয়ার করুন

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য