সালামাবাদ ইউনিয়নে  যুবলীগ নেতার ঈদ উপহার বিতরণ

  • গাজী মাসুম বিল্লাহ্, নড়াইল:
  • শুক্রবার, ২২ মে ২০২০ ১১:১৬:০০

নড়াইলের কালিয়া উপজেলার সালামাবাদ ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতরকে  সামনে রেখে প্রতিটি ওয়ার্ডের অসহায়, দুস্হ, কর্মহীন মানুষের মাঝে  ঈদ উপহার বিতরণ করেন, অত্র ইউনিয়নের সন্তান, কালিয়া উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক খান রবিউল  ইসলাম।

তিনি জানান মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনার পক্ষে নড়াইল-১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব বিএম কবিরুল হক মুক্তির সার্বিক সহযোগীতা ও তত্বাবধায়নে  তিনি এই ঈদ উপহার বিতরন  করছেন।  

আজ শুক্রবার সকালে  ৫নং সালামাবাদ ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডের আওয়ামীলীগের নেতা-কর্মী, অসহায় ও দুঃস্থ পরিবারের (  ৪৫০ পরিবারের) মাঝে ঈদ উপহার বিতরণ করার জন্য প্রত্যেক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং জনপ্রতিনিধিদের নিকট হস্তান্তর করেন,যা চলমান থাকবে।  উপহার সামগ্রীর মাঝে আছে পোলাও চাল, সেমাই, চিনি,দুধ, তেল, সাবান। 

উপহার সামগ্রী বিতরনের সময় উপস্হিত ছিলেন সালামাবাদ  ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব মোঃ আওয়াল শেখ, সাধারণ সম্পাদক মোঃ মান্নান শরীফ, কালিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কালিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম শেখ, কালিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য মোঃ হিরাজুল ইসলাম হিরা, যুবলীগ নেতা সাজ্জাদুল ইসলাম বাপ্পী সহ সালামাবাদ ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের  নেতৃবৃন্দ।

বাংলাদেশ জমিন/ সংবাদটি শেয়ার করুন

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য