মাদারীপুরে পুলিশের উপর হামলা মামলায় গ্রেফতার-৪

  • মাদারীপুর প্রতিনিধি :
  • রবিবার, ১৭ অক্টোবর ২০২১ ১২:৫৯:০০
  • কপি লিঙ্ক

কুমিল্লায় কোরআন অবমাননার জের ধরে মাদারীপুরের কালকিনিতে তৌহিদী জনতার পুলিশের উপর হামলা মামলায় ৪ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল শনিবার দুপুরে অভিযান চালিয়ে উপজেলার বিভিন্নস্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও মামলা সুত্রে জানা গেছে, পৌর এলাকার ভুরঘাটা বাসস্টান্ডে গত শুক্রবার আসর নামাজ শেষে তৌহিদী জনতার ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। পুলিশ সাম্প্রদায়িক উস্কানিমুলক শ্লোগান মিছিলে বন্ধ করার নির্দেশ দেয়। এ নির্দেশ উপেক্ষা করে মিছিল চলতে থাকে। এক পর্যায় থানা পুলিশ ফাঁকা গুলি ছোড়েন। এসময় তৌহিদী জনতা ও পুলিশের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে গুরুতর আহত হন থানার ওসি (তদন্ত) মোঃ নাসিরউদ্দিনসহ দুই পুলিশ সদস্য। 

পরে তাদেরকে বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসাপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় থানা পুলিশ বাদী হয়ে অর্ধশতাধিক লোকজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। শনিবার কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেলের নেতৃত্বে থানার এসআই হাসিবুল ইসলামসহ পুলিশের একটি দল বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাদ্দাম, রশিদ, মস্তফা ও রবিউলসহ ৪ হামলাকারীকে গ্রেফতার করে।

কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, পুলিশের কাজে বাঁধা প্রদান ও সংঘর্ষের ঘটনায় ৫০ জনকে আসামী করে মামলা করা হয়। এ মামলার ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতার চেষ্টা অব্যাহত রয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য