সুন্দরগঞ্জে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • গাইবান্ধা প্রতিনিধি
  • শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১ ১১:৩৮:০০

গাইবান্ধার সুন্দরগঞ্জে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে একটি চিরকুট (সুইসাইড নোট) উদ্ধার করা হয়।
শনিবার সকালে এ ঘটনায় সুন্দরগঞ্জ থানায় হত্যার প্ররোচনায় একটি মামলা করেন নিহত তরুণীর ভাই।এরআগে গতকাল শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের একটি গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, দেড় বছর আগে একই গ্রামের আবদুল গফুর মিয়ার সঙ্গে পরকীয়া সম্পর্ক হয় সেলিনার। গফুরের ঘরে স্ত্রী-সন্তান থাকা সত্ত্বেও তারা গোপনে বিয়ে করেন। পরে বিষয়টি এলাকাবাসী বিবাহবিচ্ছেদের মাধ্যমে সমাধান করেন। কিছুদিন পর আবারও তারা বিয়ে করেন। একইভাবে তাদের আবারও বিবাহবিচ্ছেদ করায় দুই পরিবার।

শুক্রবার সেলিনাকে দেখতে আসে বরপক্ষ। কিন্তু গফুর তাকে আবারও বিয়ের প্রলোভন দেওয়ায় তিনি বিয়ে ভেঙে দেন। পরে বরপক্ষ চলে গেলে তিনি একটি সুইসাইড নোট লিখে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

এ বিষয়ে সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বলেন, জেলা হাসপাতালের মর্গে মরদেহের ময়না তদন্ত সম্পন্ন করা হবে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিকে ধরতে অভিযান চলছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য