শিবচরে অটো ভ্যান চাপায় এক শিশু নিহত

  • মাদারীপুর প্রতিনিধি :
  • শুক্রবার, ০৩ সেপ্টেম্বর ২০২১ ১১:১৬:০০
  • কপি লিঙ্ক

মাদারীপুরের শিবচরে রাস্তা পারাপার হওয়ার সময় অটো ভ্যান চাপায় ৩ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শিশুটিকে হারিয়ে পরিবারে চলছে শোকের মাতম।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে উপজেলার ভদ্রাসন ইউনিয়নের ব্রীজ ঘাট এলাকার তাঁতিপাড়া গ্রামের সিদ্দিক শিকারী বাড়ির সামনের কাজিরহাট-চান্দেরচর আঞ্চলিক সড়কের পাশে বসে বাঁশ কাটছিল। এসময় তার ৩ বছরের নাতনী ইয়ামনি তার পাশে বসে দেখছিল। কিছু সময় পরে ইয়ামনি বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রাস্তা পারাপার হচ্ছিল। এসময় কাজীরহাট থেকে চান্দেরচরমুখী একটি অটোভ্যান তাকে চাপা দিলে শিশু ইয়ামনি গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে তার মৃত্যু হয়। ইয়ামনি তাঁতিপাড়া গ্রামের ফরহাদ শিকারীর মেয়ে। এঘটনায় স্থানীয়রা অটোভ্যান চালক জাহাঙ্গীর মাদবরকে আটক করে ভদ্রাসন পুলিশ তদন্ত কেন্দ্রে সোপর্দ করেছে।

ভদ্রাসন পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মো: জসিম মিয়া বলেন, অটোভ্যান চাপায় এক শিশুর মৃত্যু হয়েছে। অটোভ্যানের চালককে আটক করা হয়েছে ও ঘাতক ভ্যানটি জব্দ করা হয়েছে। 

শিবচর থানার অফিসার মো. মিরাজ হোসেন বলেন,'খবর পেয়ে সাথে সাথেই ভদ্রাসন পুলিশ তদন্ত কেন্দ্র থেকে ফোর্স ঘটনাস্থলে  যায় এবং ভ্যান চালককে আটক করেছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য