মেহেরপুরে ছিনতাইকারীর গুলিতে ব্যাংক এজেন্ট নিহত

  • অনলাইন
  • বৃহস্পতিবার, ২৬ আগস্ট ২০২১ ০৫:০১:০০
  • কপি লিঙ্ক

মেহেরপুর সদর উপজেলার খোকসাতে ছিনতাইকারীরা গুলিতে নিহত হয়েছেন খাদেমুল ইসলাম (৩৫)। আজ বৃহষ্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে আমঝুপি-গাড়াডোব সড়কের খোকসাতে এ ঘটনা ঘটে। নিহত খাদেমুল মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে। তিনি একই উপজেলার কোমরপুর সিটি ব্যাংকের এজেন্ট হিসাবে কর্মরত ছিলেন। 

কযেকজন পথচারীরা জানান, গাড়াডোব থেকে আমঝুপি যাচ্ছিলাম। খোকসা নামক স্থানে রাস্তার পাশে একটি আম বাগানে বাঁচাও বাঁচাও চিৎকার শুনে গিয়ে দেখি একজন লোক পড়ে আছে। স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক পারভেজ হোসেন তার অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। কুষ্টিয়া নেওয়ার পথে মিরপুরে পৌছালে তার মৃত্যু হয়।

নিহত খাদেমুল ইসলামের ছোট ভাই আরফান জানান, খাদেমুল বাড়ি থেকে ব্যাগ ভর্তি টাকা নিয়ে মোটরসাইকেল যোগে গাংনীর দিকে যাচ্ছিলেন। এসময় গাড়াডোব রাস্তার খোকসা নামক স্থানে পৌছালে ছিনতাইকারীরা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে তাকে পিছন দিক থেকে গুলি করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। গুলিবিদ্ধ হয়ে খাদেমুল ইসলাম চিৎকার দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

গাংনী থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, নিহত খাদেমুলের ব্যাগে থাকা ৪৬ লাখ টাকা  এবং তার ব্যবহৃত মোবাইল থানা হেফাজতে রাখা হয়েছে। এছাড়া হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 
 

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য