সালথায় তিন দিনে ১১ জনকে জরিমানা: সেনা বাহিনী’র টহল

  • আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:
  • সোমবার, ২৬ জুলাই ২০২১ ০৫:১৩:০০

ঈদের পরে ১৪ দিনের কঠোর লকডাউনের প্রথম, দ্বিতীয় ও তৃতীয়দিন বিকাল ৫টা পর্যন্ত ফরিদপুরের সালথায় অকারণে বাড়ির বাইরে বের হওয়ায় ১১ জনকে ১৩হাজার ৫শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসিব সরকার। এসময় সালথা থানা পুলিশ, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও আনছার বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।  

এছাড়াও কঠোর লকডাউন বাস্তবায়ন করতে রবিবার উপজেলার বিভিন্ন এলাকায় টহল দেন সেনা বাহিনী। 

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসিব সরকার বলেন, লকডাউন বাস্তবায়ন করতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে। এসময় লকডাউনের বিধিনিষেধ অমান্য করে অকারণে বাড়ির বাইরে বের হওয়ায় রবিবার বিকাল ৫টা পর্যন্ত মোট ১১ জনকে ১৩ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়। 
তিনি এসময় আরো বলেন, করোনা বিস্তাররোধে কঠোর লকডাউন বাস্তবায়নে প্রশাসনের সাথে জনসাধারনেরও ভূমিকা রাখা উচিত। তাহলে করোনা বিস্তাররোধ করা সম্ভব। 

এদিকে কঠোরভাবে লকডাউন পালন করার জন্য সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিভিন্ন বাজারে কাঁচা বাজার ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান খোলা রাখার জন্য স্থানীয় প্রশাসনের তরফ থেকে সময়সীমা বেঁধে দেওয়া হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য