ফরিদপুরে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব 

  • আবু নাসের হুসাইন :
  • রবিবার, ২৫ জুলাই ২০২১ ১২:৪৪:০০

ফরিদপুরের সদর উপজেলায় গাঁজাসহ মোঃ জুয়েল মৃধা (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফরিদপুর র‌্যাব-৮ এর একটি দল। আজ শনিবার দুপুরে উপজেলার ধুলদী গ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। আটককৃত জুয়েল ওই গ্রামের মৃত হবি মৃধার ছেলে। 

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একজন  মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ ফরিদপুর জেলার কোতয়ালী থানা এলাকায় মাদকদ্রব্য গাঁজা পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে। 

এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। তদ্প্রেক্ষিতে আজ  শনিবার (২৪জুলাই) দুপুরে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোতয়ালী থানাধীন ধুলদী গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো. জুয়েল মৃধা, পিতা-মৃত হবি মৃধা, সাং-ধুলদী জেলা-ফরিদপুর’কে আটক করে । এ সময় আটককৃত আসামীর হেফাজত হতে ৫৫০ (পাঁচশত পঞ্চাশ) গ্রাম গাঁজা জব্দ করা হয়। 

র‌্যাব আরও জানায়, উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য