পলাশবাড়ীতে পরিবহনে চাঁদাবাজ চক্রের ৩ সদস্য আটক

  • গাইবান্ধা প্রতিনিধি
  • সোমবার, ৩১ মে ২০২১ ১০:৩৯:০০

গাইবান্ধার পলাশবাড়ীতে বিভিন্ন পরিবহনে চাঁদাবাজ চক্রের ৩ সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার (৩১ মে) সকালে পলাশবাড়ী পৌরশহরের ঘোড়াঘাট সড়কের সরকারি কলেজ মোড়ে থেকে তাদের আটক করে পলাশবাড়ী থানা পুলিশের একটি দল।

আটকরা হলেন- পৌরশহরের নুনিয়াগাড়ী গ্রামের মৃত নজির হোসেনের ছেলে ছানা উল্লাহ (৬৫), কালুগাড়ী গ্রামের মহসিন আলীর ছেলে রবিউল ইসলাম (১৯) ও একই গ্রামের আঃ মান্নানের ছেলে আনোয়ার হোসেন (২২)।

পুলিশ জানায়, সোমবার সকালে পলাশবাড়ী সরকারি কলেজ মোড়ে ব্যাটারিচালিত ইজিবাইক ও সিএনজিচালিত অটোরিক্সাসহ বিভিন্ন যানবাহন থামিয়ে একটি সংঘবদ্ধ গ্রুপ অবৈধভাবে চাঁদা উত্তোলন করছিল। খবর পেয়ে থানা অফিসার ইনচার্জের দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো.মতিউর রহমানের নির্দেশে এসআই নূরে-আলম সিদ্দিকী, এসআই মাণিক রানা, জিয়াউর রহমান ও এএসআই নূর আলমসহ থানা পুলিশের একটি দল পলাশবাড়ী পৌরশহরের ঘোড়াঘাট সড়কের সরকারি কলেজ মোড় এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় ভুয়া রশিদের মাধ্যমে বিভিন্ন পরিবহনে চাঁদাবাজি করার সময় ওই চক্রের ৩ জন সক্রিয় সদস্যকে হাতেনাতে আটক করা হয়। তাদের হেফাজত থেকে পলাশবাড়ী পৌরসভার নামে চাঁদা আদায়ের রশিদ বই জব্দ করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে তারা অপরাধ করেছে বলে স্বীকার করে।

পলাশবাড়ী থানার ডিউটি অফিসার এসআই আজিজ জানান- আটককৃত ৩ জন ছাড়াও অজ্ঞাত আরো ৫/৬ জনসহ এ ব্যাপারে থানায় একটি চাঁদাবাজি মামলা (নং-২৭, তাং -৩১/৫/২১) দায়ের হয়েছে। পরে তাদের গাইবান্ধা কোর্টহাজতে প্রেরণ করা হয়।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য