স্ত্রীর ধাক্কায় ইজিবাইক থেকে পড়ে কভার্ডভ্যানের চাকায় পিষ্ট স্বামী

নারায়ণগঞ্জের ফতুল্লায় স্ত্রী'র ধাক্কায় ইজিবাইক থেকে ছিটকে পড়ে কভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে স্বামীর মৃত্যু হয়েছে। রবিবার রাত সাড়ে ১০টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে ফতুল্লার ভুইগড় কড়ইতলা এলাকায় এঘটনা ঘটে। নিহতের ও তার স্ত্রীর পরিচয় তাৎক্ষনিক জানতে পারেনি পুলিশ। তবে লাশ উদ্ধার করে রাত সাড়ে ১১টায় ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, রাফেল নামে এক চালকের ইজিবাইক দিয়ে শিবুমার্কেট থেকে স্বামী স্ত্রীর পরিচয়ে দু'জন যাত্রী উঠে সাইনবোর্ডের দিকে রওনা করেন। পথিমধ্যে দু'জনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এতে ইজিবাইক চালক তাদের নেমে যাওয়ার জন্য অনুরোধ করেন। ভুইগড় কড়ইতলা এলাকায় যাওয়া মাত্র স্ত্রী তার স্বামীকে ধাক্কা দেয়। এসময় স্বামী লিংক রোডে পড়ে কভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। তখন দ্রুত স্ত্রী পালিয়ে যায়।

তিনি আরও জানান, ঘটনা স্থল থেকে কভার্ডভ্যানটি আটক করা হয়েছে এর চালক পালিয়ে গেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য