সাবেক আইনমন্ত্রী অ্যাড. আব্দুল মতিন খসরু স্মরণে গাইবান্ধায় শোক সভা

  • গাইবান্ধা প্রতিনিধি 
  • শনিবার, ২৪ এপ্রিল ২০২১ ১০:৩৩:০০
  • কপি লিঙ্ক

রাজনীতিবিদ সাবেক আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এবং বাংলাদেশ সুপ্রিমকোর্ট বারের সভাপতি ও আওয়ামী লীগ দলীয় এমপি অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর স্মরণে গাইবান্ধা জেলা জাসদ কার্যালয়ে শনিবার বিকেলে এক শোক সভা অনুষ্ঠিত হয়েছে । 

গাইবান্ধা মানবাধিকার সংরক্ষণ পরিষদ জেলা শাখার উদ্যোগে এই শোক সভা অনুষ্ঠিত হয়। শোক সভার শুরুতেই প্রয়াত আব্দুল মতিন খসরুর স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে তাঁর সংক্ষিপ্ত জীবন পাঠ করে শোনান এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক শাহিদা আকতার। 
গাইবান্ধা মানবাধিকার সংরক্ষণ পরিষদ জেলা সভাপতি কাজী আব্দুল খালেকের সভাপতিত্বে শোক সভায় বক্তব্য রাখেন , জেলা জাসদের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহ শরিফুল ইসলাম বাবলু, অতিরিক্ত পিপি অ্যাড. আবু আব্দুল্যাহ কনক আহমেদ, জেলা বারের সাধারণ সম্পাদক অ্যাড. সিরাজুল ইসলাম বাবু, জেলা জাসদের সভাপতি গোলাম মারুফ মনা, সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি,  অবলম্বনের নির্বাহী পরিচালক প্রবীর চক্রবর্তী ,জাহাঙ্গীর কবির তনু,  অ্যাড. শাহ জামিল, অ্যাড. মোহাম্মদ আলী প্রামানিক, অ্যাড. মুরাদুজ্জামান রব্বানী, অ্যাড. গোলাম ফারুক, দুর্বার নেটওয়ার্কের কল্পনা বেগম, নিকাহ রেজিস্টারের হাফিজার রহমান প্রমুখ। 

বক্তারা প্রয়াত আব্দুল মতিন খসরুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের বিভিন্ন কর্মকান্ড নিয়ে বিসত্মারিত আলোচনা করেন এবং শেষে তাঁর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
 

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য