গোয়ালন্দ ঘাটে দেশীয় মদসহ মাদক ব্যবসায়ী আটক 

  • আবু নাসের হুসাইন:
  • শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১ ১২:৫৭:০০

বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম প্রধান কারণ মাদকাসক্তি।  দেশের যুবসমাজের একটি বড় অংশ আশংকাজনকভাবে মাদক হিসেবে ব্যবহৃত ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিলের প্রতি আসক্ত হয়ে পড়ছে। মাদকের টাকা জোগাড় করার জন্য মাদকাসক্ত যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপ, অবৈধ অস্ত্রের ব্যবহার, ছিনতাইসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ছে।

 “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে। 

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ বৃহস্পতিবার রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন কে কে এস সমৃদ্ধি এর সামনে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো. জাহিদ শেখ(৩৫), পিতা- মৃত আরজু শেখ, সাং-আদর্শ গ্রাম, থানা-গোয়ালন্দঘাট, জেলা-রাজবাড়ী’কে আটক করে।  এ সময় আটককৃত আসামীর হেফাজত হতে ৩৫ (পঁয়ত্রিশ) লিটার দেশীয় মদ জব্দ করা হয়।

র‌্যাব-৮ জানায়, উদ্ধারকৃত মাদকদ্রব্য দেশীয় মদসহ গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য