জামালপুরে ভ্যানচালক শম্পার পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

  • অনলাইন
  • রবিবার, ৩১ জানুয়ারী ২০২১ ০৮:৫৬:০০
  • কপি লিঙ্ক

প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির ঘর ও দোকান বুঝে পেলেন জামালপুর সদর উপজেলার নাকাটি গ্রামে ভ্যান চালিয়ে সংসার ও বাবা চিকিৎসার খরচ চালানো পঞ্চম শ্রেণির ছাত্রী তাহাজ্জুত শম্পার পরিবার। রবিবার সকালে জামালপুরের জেলা প্রশাসক এনামুল হক আনুষ্ঠানিকভাবে শম্পার পরিবারকে ঘর, দোকান ও কিছু নগদ অর্থ প্রদান করেন। প্রধানমন্ত্রীর এসব উপহার পেয়ে খুশি সম্পা ও তার পরিবার।

ভ্যান চালিয়ে সংসার ও বাবার চিকিৎসার খরচ চালাচ্ছে জামালপুর সদর উপজেলার নাকাটি গ্রামের চতুর্থ শ্রেণির ছাত্রী তাহাজ্জুত শম্পা। গণমাধমে সংবাদটি প্রকাশের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা শম্পার পড়া-লেখা, বাবার চিকিৎসা খরচ ও ঘর প্রদানের জন্য জামালপুরের জেলা প্রশাসককে নির্দেশ দেন। প্রধানমন্ত্রীর নির্দেশে জেলা প্রশাসনের পক্ষ থেকে দুর্ঘটনায় আহত সম্পার বাবাকে ঢাকায় চিকিৎসা করানোর পাশপাশি পৌনে দুই লাখ টাকা ব্যয়ে নির্মিত টিন শেড ঘর ও ব্যবসা করার জন্য নগদ অর্থ প্রদান করা হয়। এছাড়াও সম্পার লেখা-পড়ার খরচ দেয়া হচ্ছে।


প্রধানমন্ত্রীর উপহারের টিনশেড ঘর, নগদ অর্থ, চিকিৎসা ও লেখা-পড়ার ব্যবস্থা করায় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ প্রকাশ করেন শম্পা ও তার পরিবার।

জামালপুরের জেলা প্রশাসক এনামুল হক বলেন, প্রধানমন্ত্রী নির্দেশে সম্পার পরিবারকে ঘর ও দোকান করে দিয়েছি, ব্যবসা করার জন্য নগদ অর্থও বুঝিয়ে দিয়েছে। এই পরিবারটি প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছে আমরাও জামালপুরবাসীর পক্ষে প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য