বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ তালা উপজেলা কমিটির অভিষেক

  • অনলাইন
  • শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ ১০:৪০:০০

ধর্ম যার যার, রাষ্ট্র সবার স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সাতক্ষীরার তালা উপজেলা শাখার নব-নির্বাচিত উপদেষ্টামন্ডলী ও কার্যনির্বাহী কমিটির পরিচিতি,অভিষেক ও বর্ধিত সভা  অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ শে জানুয়ারী) বেলা ১১টায় পাটকেলশ্বরী কালী মন্দির প্রাঙ্গণে পরিচিতি,অভিষেক ও বর্ধিত সভায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ তালা উপজেলা শাখার সভাপতি বাবু স্মরজিৎ ঘোষের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বিশ্বজিৎ সাধু। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ তালা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ দাশ বাপী.র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক স্বপন কুমার শীল, উপদেষ্টা উদয় চন্দ্র দাশ,সভাপতি মন্ডলীর সদস্য বাবু সুধাংশ শেখর সরকার, যুগ্ন-সাধারণ সম্পাদক অধ্যক্ষ শিবপদ গাইন,বাসুদেব সিংহ,সাংগঠনিক সম্পাদক বিকাশ দাস,তালা উপজেলা কমিটির উপদেষ্টা নারায়ন মজুমদার, জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য অধ্যক্ষ রাম প্রসাদ রায়,সাতক্ষীরা জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি ইন্দ্রজিৎ সাধু,সাধারণ সম্পাদক রনজিত ঘোষ,  প্রমুখ।উপস্থিত ছিলেন সমীর কুমার দাশ,বাবু পুলক পাল,শংকর কুমার দাশ, পালক স্বপন সরকার,দেবাশীষ কুমার মুখার্জী,তালা উপজেলা ছাত্র ঐক্য পরিষদের আহবায়ক অনিত সাধু সহ ১২ টি ইউনিয়ন কমিটির সভাপতি সাধারণ সম্পাদকদ্বয়।

আলোচনা সভার আগ মুহুর্তে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ তালা উপজেলা শাখার ৯ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ও ৭১ সদস্য বিশিষ্ট কার্যকারী কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন অতিথিরা।
বক্তারা বলেন,আমরা যে ধর্মেরই হই না কেন আমরা বাঙালি। সেই চেতনা নিয়ে কাজ করতে হবে। নিজেদের অধিকার আদায় করে নিতে হবে এবং মাথা উঁচু করে বাঁচতে হবে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য