সালথার গট্টি ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী খোরশেদ খানের নির্বাচনী প্রস্তুতি সভা

  • আবু নাসের হুসাইন, সালথা প্রতিনিধি :
  • বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১ ১১:০২:০০

আসন্ন ইউপি নির্বাচন ২০২১ উপলক্ষে ফরিদপুরের সালথা উপজেলার গট্টি ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা খোরশেদ খানের নির্বাচনী প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৩ টায় ইউনিয়নের আগুলদিয়া গ্রামে এ সভার আয়োজন করেন স্থানীয়রা।

মোঃ মানিক মাতুব্বারের সভাপতিত্বে নির্বাচনী প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ খোরশেদ খান, প্রবীন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আবু বক্কার খান, প্রবীন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আঃ মান্নান খান, বীর মুক্তিযোদ্ধা বাচ্চু মাতুব্বার, ফরিদপুর জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক অরুন মন্ডল, সাবেক ইউপি সদস্য আরশাদ মোল্যা, আওয়ামী লীগ নেতা ধলা মিয়া, হারুন মিয়া, আঃ কুদ্দুছ খান, ছত্তার মাতুব্বার, বকুল তালুকদার, হারুন ঠাকুর, নুরুল ইসলাম মাতুব্বার, সলেমান খান, মোঃ সায়েম মিয়া, ওলিয়ার খান, সাংবাদিক নুরুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন প্রভাষক কামরুজ্জামান জাহিদ।

এসময় আওয়ামী লীগের নেতাকর্মীসহ হাজারো জনতা খোরশেদ খানের পক্ষে কাজ করার প্রতিশ্রুতি দেন।

নির্প্রবাচনী স্তুতি সভায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী খোরশেদ খান বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। আমি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের কাছে মনোনয়ন চাই। আমার প্রানপ্রিয় নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও আমার প্রানপ্রিয় নেতা বিশিষ্ট রাজনীতিবিদ শাহদাব আকবর লাবু চৌধুরী যদি চান তাহলে আমি দলের মনোনয়ন পাবো বলে আশাবাদি। দলের মনোনয়ন পেলে গট্টি ইউনিয়নের সাধারণ মানুষ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে বলে বিশ্বাস করি।

তিনি এসময় হাজারো জনতার উদ্দেশ্যে আরো বলেন, আমি আগে থেকেই গট্টি ইউনিয়নবাসীর সেবা করে আসছি এবং ভবিষ্যতেও সেবা করে যাবো ইনশাল্লাহ

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য