চরভদ্রাসনে ১৫ দিন ধরে চটপটি বিক্রেতা নিখোঁজ

  • অনলাইন
  • শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১ ০৩:৫১:০০

ফরিদপুরের চরভদ্রাসনে মো: আল আমিন শেখ (৪২) নামে এক চটপটি বিক্রেতা ১৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত ১লা জানুয়ারী রাত নয়টার দিকে চরভদ্রাসন সদর বাজার হতে তিনি নিখোঁজ হন। এ ব্যপারে তার স্ত্রী ঝর্ণা আক্তার (৩২) গতকাল বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) সন্ধ্যায় চরভদ্রাসন থানায় একটি নিখোঁজ ডায়েরী করেছেন।

আল আমিন সদরপুর উপজেলার চরবিষ্ণুপুর ইউনিয়নের জয়বাংলা গ্রামের শেখ আলীমুদ্দীনের বড় ছেলে। দশ বছর ধরে তিনি চরভদ্রাসন উপজেলার সদর ইউনিয়নের বালিয়াডাঙ্গী গ্রামে একটি ভাড়া বাড়িতে বসবাস করে আসছেন।

তার স্ত্রী ঝর্ণা জানান, ১৬ বছর  তাদের বিয়ে হয়েছে। তার স্বামী চটপটি বিক্রি করে সংসার চালান। ঐদিন সন্ধ্যার দিকে আল আমিন দোকানের উদেশ্যে বের হয়ে যায় আর ফিরে আসেনি। তাদের জনি শেখ (১৪) ও রনি শেখ (১০) নামে দুই ছেলে রয়েছে। জনি তার বাবার সাথে দোকানে সহযোগিতা করতো।
জনি জানায়, রাত ৮টা ৩০ মিনিট পর্যন্ত সে তার বাবাকে দোকানের আশেপাশে দেখেছে। এরপর আর দেখেনি। নিখোঁজের দিন তার পরনে নীল জ্যাকেট, কালো ফুল প্যান্ট ও লাল কালো মাফলার ছিল।

চরভদ্রাসন থানা পরিদর্শক মো: জাকারিয়া হোসেন জানান, গতকাল আল আমিনের স্ত্রী নিখোঁজ ডায়েরী করেছেন। এ বিষয়ে অবগত হবার পর হতেই তারা অনুসন্ধানের সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য