বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচু‌রের প্রতিবা‌দে সালথায় মানববন্ধন

  • অনলাইন
  • শুক্রবার, ১১ ডিসেম্বর ২০২০ ০৪:৩৫:০০
  • কপি লিঙ্ক

কু‌ষ্টিয়ায় জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের ভাস্কর্য ভাংচু‌রের প্রতিবা‌দে এবং সকল সরকারি চাক‌রি‌তে শতকরা ৩০ ভাগ কোটা পূর্নবহা‌লের দা‌বিতে মানববন্ধন ও প্রতিবাদ সমা‌বেশ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। মু‌ক্তি‌যোদ্ধা সন্তান কমান্ড সালথা উপ‌জেলা শাখার আ‌য়োজ‌নে বৃহস্প‌তিবার বেলা ১০ টায় সালথা উপ‌জেলা প‌রিষ‌দের সাম‌নে এই মানববন্ধন ও প্রতিবাদ সমা‌বেশ অনু‌ষ্ঠিত হয়।

বাংলা‌দেশ মু‌ক্তি‌যোদ্ধা কমান্ড সালথা উপ‌জেলা শাখার সাবেক কমান্ডার বীর মু‌ক্তি‌যোদ্ধা আবুল কালাম আজাদের সভাপ‌তি‌ত্বে মানবন্ধন ও প্রতিবাদ সমা‌বে‌শে উপ‌স্থিত ছি‌লেন, প‌ল্লী সঞ্চয় ব‌্যাংকের ম‌্যা‌নেজার এখ‌তিয়ার লিটন, বীর মু‌ক্তি‌যোদ্ধা শাহাদাত হো‌সেন, উপ‌জেলা প্রাথ‌মিক শিক্ষক স‌মি‌তির সাধারণ সম্পাদক মোঃ জা‌হিদুর রহমান, উপ‌জেলা যুবলী‌গের সহসভাপ‌তি শওকত হো‌সেন মুকুল, সাংগঠ‌নিক সম্পাদক বাদল হো‌সেন, উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি রা‌কিবুল হাসান জু‌য়েল, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ফরিদপুর জেলার সদস‌্য স‌চিব কাজী এরশাদ, সদস‌্য মোঃ মাহবুব হোসেন, সালথা উপ‌জেলা যুব পূজা উদযাপন প‌রিষ‌দের সভাপ‌তি শিপন রায় প্রমূখ। এছাড়াও বি‌ভিন্ন শ্রেনী পেশার মানুষ মানবন্ধ‌ন ও প্রতিবাদ সমা‌বে‌শে অংশগ্রহন ক‌রেন।

মানববন্ধন ও প্রতিবাদ সমা‌বে‌শে বক্তারা কু‌ষ্টিয়ায় ভাস্কর্য ভাংচু‌রের ঘটনায় প্রকৃত দোষী‌দের দৃষ্টান্তমূলক শা‌স্তি দা‌বি ক‌রেন পাশাপা‌শি সরকা‌রি চাক‌রি‌তে সকল ক্ষে‌ত্রে ৩০ ভাগ কোটা পূর্ণবহা‌লের দা‌বি জানান।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য