গোপালগঞ্জ প্রেসক্লাবে বঙ্গবন্ধু কর্নারের শুভ উদ্বোধন

  • দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি :
  • মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০ ১১:০৬:০০
  • কপি লিঙ্ক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের ধারাবাহিকতায় বাংলাদেশ প্রেস কাউন্সিলের অর্থায়নে গোপালগঞ্জ প্রেসক্লাবে স্থাপিত বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৩০ নভেম্বর) বিকেলে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ নিজে উপস্থিত থেকে এ কর্নারের উদ্বোধন করেন। এ সময় স্বাস্থ্যবিধি মেনে প্রেস কাউন্সিলের সচিব (যুগ্ন সচিব) মোঃ শাহ্ আলম, প্রেস কাউন্সিল এর সম্মানিত সদস্য নূরে জান্নাত আখতার, গোপালগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ, মহা-সচিব সৈয়দ মিরাজুল ইসলাম, গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়ন (জিইউজে) সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম, সহকারী কমিশনার শেখ সালাউদ্দীন দিপু , গোপালগঞ্জ প্রেসক্লাবের সম্মানিত সদস্যবৃন্দ সহ জেলায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। 

বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন এর পর বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ উপস্থিত সকলকে নিয়ে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে '৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে শাহাদাত বরণকারী সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন। পরে তিনি গোপালগঞ্জ প্রেসক্লাব ও গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়ন (জিইউজে) অফিস পরিদর্শন করেন।

এর আগে দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং তাঁর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন। পরে বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এক সেমিনারে তিনি অংশগ্রহণ করেন।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য