সালথা থানা পুলিশের উদ্যেগে নারী নির্যাতন এবং ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

  • আবু নাসের হুসাইন, সালথা
  • শনিবার, ১৭ অক্টোবর ২০২০ ০৮:০১:০০

মাদক, জঙ্গী, নারীনির্যাতন সংক্রান্ত তথ্য দিন ও প্রতিরোধ গড়ে তুলুন। এই স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায়
ফরিদপুরের সালথায় বিট পুলিশিং কার্যক্রম এবং নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সালথা থানা পুলিশের উদ্যেগে শনিবার বেলা ১১ টায় উপজেলার আটটি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই বিট পুলিশিং কার্যক্রম ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 

এ সময়  বল্লভদি ইউনিয়ন পরিষদ বিট এ উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ, বল্লভদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, ইউনিয়ন বিট অফিসার এস.আই মো: মিজানুর রহমান, সহকারি বিট অফিসার এএসআই ইমেজুল সিকদার প্রমূখ। এছাড়াও ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, নারী নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়ান, নারী নির্যাতনকারীকে পুলিশে ধরিয়ে দিন। যারা নারী নির্যাতন করে,  তারা মানবতার শত্রু, নারী নির্যাতনকারীকে সামাজিকভাবে বয়কট করুন। নারী নির্যাতনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হোন। বাল্যবিবাহকে না বলুন, ইভটিজিং প্রতিহত করুন, নারী নির্যাতনকারী সমাজের শত্রু, আপনার কন্যা শিশুকে শিক্ষিত করে গড়ে তুলুন, যৌন হয়রানি কে না বলুন। তিনি এসময় উপস্থিত সকলকে নারী নির্যাতনের বিরুদ্ধে সচেতন হওয়ার আহব্বান জানান।

তিনি আরও বলেন, আমরা যে কোনো সমস্যার জন্য সবসময় আপনাদের পাশে থাকতে চাই। মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। আমরা সে আলোকেই কাজ করে যাচ্ছি। আমরা মানবিক পুলিশ হতে চাই। আপনাদের এলাকায় মাদক, জুয়াসহ যে কোনো অপরাধ সংঘটিত হলে আমাদেরকে অবগত করে সহযোগিতা করবেন। সমাজের সব ধরনের সচেতন ব্যক্তিদের কে পুলিশের পাশে থেকে অপরাধ মূলক তথ্য দিয়ে সহায়তা করবেন।

পরে সালথা থানার ওসি কয়েকটি ইউনিয়নে বিট পুলিশিংয়ের ধর্ষন বিরোধী সমাবেশে যোগ দেন ।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য