মাদারীপুরে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়েছে দুর্বৃত্তরা

  • মাদারীপুর প্রতিনিধি :
  • সোমবার, ১০ আগস্ট ২০২০ ১০:১৪:০০

মাদারীপুরে সাবেক ইউপি চেয়ারম্যান আজিবর রহমান বালীকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বুত্তরা। রোববার সন্ধ্যায় শরিয়তপুরের রায়পুরে এই হামলা চালানো হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

আহত আজিবর রহমান বালী মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য। তিনি ছিলারচর ইউনিয়নের বালীকান্দি সরকারি শেখ ফজিলাতুন্নেছা মুজিব ডিগ্রি কলেজরসহ ৫টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা।

পুলিশ ও প্রত্যক্ষদর্র্শীরা জানায়, রবিবার শরিয়তপুরের জয়নগর এলাকায় একটি সালীস বৈঠকে অংশ গ্রহন শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন আজিবর রহমান বালী। এ সময় শরিয়তপুরের রায়পুর এলাকায় পৌঁছলে তার মোটরসাইকেল গতিরোধ করে একদল দুর্বৃত্ত।

পরে ধারাল অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক।

আজিবর রহমান বালী বলেন, “রবিবার সন্ধ্যার দিকে শরীয়তপুরের জয়নগর একটি সালীস বৈঠক শেষ করে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলাম। বাড়ি ফেরার পথে রায়পুর নামক স্থানে আমার মোটরসাইকেলের গতিরোধ করে দুর্বৃত্তরা আমাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

মাদারীপুর সদর হাসাপাতালের মেডিকেল অফিসার ডা. লেলিন জানান, আজিবর রহমান বালীর শরীরের ধারালো অস্ত্রের আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। উন্নত চিকিৎসা জন্য সাথে সাথে তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

মাদারীপুর সদর উপজেলার আগুলকাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) নাসির উদ্দিন জানান, ঘটনাস্থল মাদারীপুরের সীমানাবর্তী এলাকা শরিয়তপুরের রায়পুরে। হামলার কারণ অনুসন্ধান ও দুর্বৃত্তদের ধরতে মাদারীপুর ও শরিয়তপুরের দুই থানা পুলিশ যৌথভাবে কাজ শুরু করেছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য