করোনায় আক্রান্ত বিরামপুর পৌর মেয়রের পরিবার

  • মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:
  • বুধবার, ২৯ জুলাই ২০২০ ১১:৫৯:০০

করোনা যোদ্ধা হিসেবে সাধারণ মানুষকে সেবা দিতে গিয়ে এবার করোনায় আক্রান্ত হলেন দিনাজপুরের বিরামপুর পৌরসভার মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল। মঙ্গলবার সন্ধ্যায় বিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সোলাইমান হোসেন মেহেদি এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এর আগে মেয়রের পরিবারের সকল সদস্যের করোনা পজিটিভ হলে তিনি গত সোমবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে মঙ্গলবার সন্ধ্যায় তার রিপোর্টে করোনা পজিটিভ আসে।

এদিকে করোনার ভাইরাসের শুরু থেকেই বিরামপুর পৌর এলাকায় বিরামহীন ভাবে কাজ করে যাচ্ছিলেন পৌর মেয়র। ব্যক্তিগত তহবিল ও পৌরসভা কর্তৃক লকডাউনের মধ্যে মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাবার ও ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি। এছাড়া করোনায় আক্রান্ত রোগীদের বাড়িতে নিয়মিত খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া সহ পৌরবাসীকে সচেতন করতে নিয়মিত প্রচার মাইকিং এবং বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে করোনা ও স্বাস্থ্য নিরাপত্তা সম্পর্কে সাধারণ মানুষকে অবহিত করেছেন।

 এমনকি করোনা মোকাবেলায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণসহ পৌর শহরের বিভিন্ন রাস্তাঘাট ও এলাকায় জীবাণুনাশক স্প্রে করিয়েছেন তিনি। এছাড়া নিয়মিত পৌরসভা কার্যালয়ে অফিস করে পৌরবাসীকে সেবা দিয়ে গেছেন। অবশেষে নিজেই করোনার ফাঁদে ধরা দিলেন এই করোনা যোদ্ধা।

উল্লেখ্য, এর আগে গত ২৬ জুলাই মেয়রের স্ত্রী, সন্তানসহ পরিবারের মোট ১৬ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মেয়রসহ পরিবারের সকল সদস্যের দ্রুত সুস্থতা কামনায় দেশবাসীর নিকট তিনি দোয়া চেয়েছেন।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য