মাছ ধরাকে কেন্দ্র করে বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

  • মাদারীপুর প্রতিনিধি:
  • মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০ ০৭:১৪:০০

মাদারীপুরের রাজৈরে বাড়ির পাশের খালে মাছ ধরার ভেসাল পাতাকে কেন্দ্র করে বৃদ্ধ রুহিদাস বাড়ৈকে (৭৫) পিটিয়ে একই এলাকার সুকদেব বৈদ্য ও সমীর বৈদ্য হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় রুহীদাসের নাতী জীবন বৈদ্য (১৫) আহত হয়। এ ব্যাপারে রাজৈর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ, এলাকাবাসী ও স্বজনরা জানায়, সোমবার সন্ধায় জেলার রাজৈর উপজেলার চৌয়ারীবাড়ি পশ্চিম পাড়া গ্রামের পাশে খালে রুহীদাসের মাছ ধরার নির্দিষ্ট স্থানে একই এলাকার সুকদেব ও সমীর ভেসাল পাততে গেলে রুহীদাসের নাতী জীবন বাড়ৈ (১৫) বাধা দেয়। কথাকাটাকাটির একপর্যায়ে সুকদেব ও সমীর জীবন বাড়ৈকে বেদম মারপিট করে। তার চিৎকারে রুহীদাস এগিয়ে গেলে তাকে লোহার সাবল দিয়ে আঘাত করলে সে গুরুতর আহত হয়। 

স্বজনরা আশংকাজনক অবস্থায় প্রথমে তাকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় তাকে রাতেই ফরিদপুর মেডিকেলে নেয়ার পথে তার মৃত্যু হয় । ঘটনার পর পরই সুকদেব বৈদ্য ও সমীর বৈদ্য পরিবারসহ এলাকা ছেড়ে পালিয়ে গেছে।

রাজৈর থানার ওসি শেখ সাদী বলেন, এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্ত সুকদেব বৈদ্য ও সমীর বৈদ্যকে আটকের চেষ্টা চলছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য