ফুলবাড়ীতে সার্জিক্যাল মাস্ক, সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ

  • ফুলবাড়ী (দিনাজপুর), প্রতিনিধি
  • সোমবার, ২৯ জুন ২০২০ ০৪:৪২:০০
  • কপি লিঙ্ক

দিনাজপুরের ফুলবাড়ীতে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে গতকাল সোমবার সকাল ১১ টায় ১০০ পরিবারের মাঝে বিনামূল্যে সার্জিক্যাল মাস্ক, সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ করা হয়েছে।

ফুলবাড়ী উপজেলার ৫ নং খয়েরবাড়ী ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইউপি ভবন কমপ্লেক্স চত্বরে আয়োজিত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান মো. আবু তাহের মন্ডল। এতে বক্তব্য রাখেন ইউপি সচিব মো. রাজিউর রহমান, ইউপি সদস্য শ্যামাপদ দাস দীলিপ, নূও ইসলাম, নরেশ চন্দ্র রায়, মাসুমা খাতুন, শিক্ষক গোলাম মোস্তফা, রঞ্জিত সরকার প্রমুখ। এ সময় ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি দৈনিক দেশ মা সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, সাধারণ সম্পাদক আমাদের সময় প্রতিনিধি ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, সাংগঠনিক সম্পাদক মাইটিভি প্রতিনিধি ফিজারুল ইসলাম ভুট্টু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক দৈনিক আজকালের খবর প্রতিনিধি প্লাবন শুভসহ ইউনিয়নের বিভিন্ন শ্রেণি ও পেশার সুধিজন উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান মো. আবু তাহের মন্ডল বলেন, কোভিড-১৯ মোকাবেলা ও জনসচেতনতা বৃদ্ধিসহ স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে এলজিএসপি এর বরাদ্দকৃত অর্থায়নে ইউনিয়নের ১০০ পরিবারকে সার্জিক্যাল মাস্ক, হাত ধোয়ার সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ করা হয়েছে। আগামীতেও এই প্রয়াস অব্যাহত রাখা হবে। 

 

বাংলাদেশ জমিন/ সংবাদটি শেয়ার করুন

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য