টাঙ্গাইলের গোপালপুরে ৩ হাজার কর্মহীন শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

  • কামাল হোসেন, টাঙ্গাইল:
  • রবিবার, ১৭ মে ২০২০ ১০:৪৯:০০
  • কপি লিঙ্ক

টাঙ্গাইলেরে গোপালপুরে কর্মহীন ও হতদরিদ্র ৩০০০ হাজার শ্রমিকের মাঝে মানবিক খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ রোববার উপজেলার  গোপালপু সরকারি কলেজ মাঠ ও সূতী ভিএম সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে টাঙ্গাইল-২ ( গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য ছোট মনির এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

২১টি শ্রমিক ইউনিয়নের তিন হাজার সদস্যদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার মানবিক খাদ্য সহায়তা এবং পবিত্র ঈদ উপলক্ষে এমপি ছোট মনিরের অর্থায়নে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রীর এসব ব্যাগ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন গেপালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিকাশ বিশ্বাস, টাঙ্গাইল জেলা বাস-কোচ মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরীয়া বড় মনি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার কে এম গিয়াস উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, ইউপি চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, আব্দুল হাই, রওশন খান আইয়ুব, রফিকুল ইসলাম রফিক, টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জনাব মির্জা আসিফ মাসুদসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

 

বাংলাদেশ জমিন/ সংবাদটি শেয়ার করুন

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য