সদরপুরে ট্রাক-ইজিবাইক সংঘর্ষে যুবক নিহত

  • সদরপুর অফিস :
  • মঙ্গলবার, ০২ জানুয়ারী ২০২৪ ০৭:০১:০০
  • কপি লিঙ্ক

ফরিদপুরের সদরপুরে ঢাকাগামী ট্রাক (ঢাকা মেট্রো ড ১১-১০০২) এর  সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইক যাত্রী মো: সাগর শেখ (২০) নামে এক যুবক নিহত হয়েছে। গতকাল সোমবার (১ জানুয়ারি) আনুমানিক সন্ধ্যা ৭টায় সদরপুর টু কালিখোলা (আটরশি) সড়কে ফারুক হুজুরের বাড়ির ব্রীজের সন্নিকটে ঐ মর্মান্তিক দুর্ঘটনায় ঘটনাস্থলেই সাগর নিহত হয়। 

ছেলে সাগরকে হারিয়ে বাবা জামাল শেখ এখন নির্বাক। তার দুচোখ বেয়ে এখন শুধু অশ্রু ঝরছে। কিছুক্ষণ পরপর বলেন আমার সাগর কোথায়। মা সালমা বেগম ছেলের শোকে বার বার জ্ঞান হারাচ্ছেন।  একমাত্র ছোটভাই সজল বড়ভাই সাগরকে হারিয়ে পাগলপ্রায়। তার (সাগর) মৃত্যুর সংবাদে এলাকায় পৌঁছার সাথে সাথে এলাকায় শোকের ছায়া নেমে আসে। 

দুর্ঘটনার খবর পেয়ে সদরপুর থানার এসআই খসরু আলমের নেতৃত্বে একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে এসআই খসরু আলম জানান, সাগরের লাশ এবং ইজিবাইক থানায় নিয়ে আসা হয়েছে। আটক ট্রাক থানায় আনার ব্যবস্থা নেয়া হচ্ছে। ইজিবাইক চালক ও ট্রাকচালককে খুঁজে পাওয়া যায়নি বলে তিনি জানান।   

নিহত সাগর শেখের বাড়ি সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের চন্দ্রপাড়া ঠাকুরচর গ্রামে। সে সদরপুর সরকারি কলেজের মানবিক বিভাগ থেকে এ বছর উচ্চমাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে । কাজী নুরনবী নামের তার এক সহপাঠী জানায় সাগর ও সে এ বছর সদরপুর সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে এবং অনার্স শ্রেণীতে ভর্তি হবার জন্য প্রস্ততি নিচ্ছিল। 

ঘটনাস্থলে যাওয়া জনৈক দর্শনার্থী জানিয়েছে, দূর্ঘটনায় ইজিবাইকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ট্রাকের তেলের ট্যাঙ্ক ফেটে রাস্তায় তেল ছড়িয়ে পড়ে। 

সাগর সন্ধ্যার আগে আটরশিতে কলেজের বড় ভাইদের সাথে দেখা করতে যায়। সেখান থেকে ফেরার পথে দুর্ঘটনার শিকার হয় বলে জানিয়েছে নিহত সাগরের পড়শী সাইফুল ইসলাম নামে তার অপর এক সহপাঠী । 

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য