ভাঙ্গা উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক সুইট

  • অনলাইন
  • শুক্রবার, ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১০:০৯:০০
  • কপি লিঙ্ক

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন (মহিলা) শারমিন সুইট। তিনি ঘারুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।  

শারমিন রহমান ভাঙ্গা উপজেলার একমাত্র আইসিটি অ্যাম্বাসেডর হিসেবে কাজ করে যাচ্ছেন। শিক্ষকতার পাশাপাশি তিনি লেখালেখির সাথে বিষয়ে জড়িত আছেন। ইতিমধ্যে  তার দুটি বই প্রকাশিত হয়েছে। আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদের জীবনীগ্রন্থ লিখে বেশ কিছু পুরস্কার লাভ করেছেন।
শারমিন রহমান ২০২১ সালে ভাঙ্গা উপজেলার শ্রেষ্ঠ জয়িতা এবং ২০২২ সালের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হোন। আলোকিত টিচার্স থেকে  সেরা উদ্ভাবক ২০২২ নির্বাচিত হন। 

শারমিন রহমান জানান, " শিক্ষার্থীদের ভালোবেসে কাজ করি। ওদের সাথে অদ্ভুত এক মায়ার সম্পর্ক আমার। শিশুদের সাথে কাটানো সময়টা আমার কাছে বেশ ভাল লাগে। কিছু পাওয়ার আাশায় কাজ করিনা তবে স্বীকৃতি পেলে অবশ্যই ভালো লাগে।"
উল্লেখ্য শিক্ষক  শারমিন রহমান ২০১৮ সাল থেকে শিক্ষার্থীদের নিয়ে টিম গঠন করে নিজের বাড়িতে রেখে পরম যত্নে পাঠদান করছেন তার মা একজন শিক্ষক।  তার মা "তার কাছে একজন শ্রেষ্ঠ শিক্ষক। তার ভাষ্যমতে   তার শিক্ষকতা পেশায় যতটা অর্জন তার সবটাই আমার( তার)  মায়ের জন্য"।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য