কেরানীগঞ্জে কেমিক্যাল গোডাউনের অগ্নিকাণ্ডে চারজন নিহত

  • কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:
  • মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩ ০৬:০৮:০০
  • কপি লিঙ্ক

ঢাকার কেরানীগঞ্জে বসতবাড়ির ভেতরে কেমিক্যাল কারখানায় গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনায় দুই শিশুসহ চারজনের মৃত্যু ও চারজন  অগ্নিদগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। 

আজ মঙ্গলবার(১৫ আগস্ট)  ভোর ৪ টায় কেরানীগঞ্জ মডেল থানার  কালিন্দী ইউনিয়নের গদাবাগ এলাকায় হাজী আবুল হাসনাতের মালিকানা স্বাদ গ্লাস এন্ড পলিমার কারখানায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে অগ্নিদগ্ধ হয়ে বসত ঘরে রাতে ঘুমিয়ে থাকা জেসমিন আক্তার(৩০) ও তার কন্যা সন্তান ইশা(১৬) এবং মিনা(২২) ওদ তার শিশুসন্তান তাইয়েবা (২) ঘটনাস্থলে নিহত হয়। 

নিহত জেসমিন সৌদি প্রবাসী মিলন মিয়ার স্ত্রী। মিনার স্বামীর নাম সোহাগ মিয়া। সম্পর্কে তারা আপন দুই ভাই এবং একই বাড়িতে পাশাপাশি ঘরে বসবাস করত। আহতরা হলেন, হানিফ, পারুল বেগম,সোহাগ  হোসেন, তানহা আক্তার।
 
স্থানীয় এলাকাবাসীরা জানায়, ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানো পূবে স্থানীয়ভাবে লোহার হাতুড়ি দিয়ে দেয়াল ভেঙে বেশ কয়েকজন আহত ও নিহতদের উদ্ধার করা হয়েছে।

ওই গোডাউনে জুতা তৈরির বিভিন্ন কেমিক্যাল রাখা হয়েছিল। গ্রামীণ এলাকায় এই ধরনের দাহ্য পদার্থের গোডাউন তৈরি করায় এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেছেন।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য