বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত

  • অনলাইন
  • বুধবার, ২২ ফেব্রুয়ারী ২০২৩ ১১:০২:০০
  • কপি লিঙ্ক

চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নে বোগদাদ পরিবহনের বাসের ধাক্কায় একটি সিএনজিচালিত অটোরিকশার ৩ জন নিহত হয়েছেন। বুধবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের ঘোষেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে চাঁদপুর থেকে বোগদাদ পরিবহনের বাসটি কুমিল্লার দিকে যাচ্ছিল। বাসটি ঘোষেরহাট এলাকায় এলে চাঁদপুরগামী সিএনজিচালিত একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অটোরিকশাটি উল্টে গিয়ে ধুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। আহত হয়েছেন একজন।  
নিহতরা হলেন, মতলব দক্ষিণ উপজেলার উপাদি দক্ষিণ ইউনিয়নের ধলাইতলী গ্রামের হারুন বেপারীর ছেলে হাবিব বেপারী (২৪), একই উপজেলার বড়দিয়া আড়ং বাজার এলাকার মৃত বশির প্রধানিয়ার ছেলে মাহাবুব প্রধানিয়া (৫০), চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের গোবিন্দিয়া গ্রামের মৃত ইউসুফ হাওলাদারের ছেলে নেছার হাওলাদার (৪০)।  

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ গণমাধ্যমকে বলেন, নিহত যাত্রীদের মরদেহ এখনো ঘটনাস্থলে আছে। তদন্ত শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। একজন যাত্রীকে আহত অবস্থায় সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় কবলিত সিএনজি চালিত অটোরিকশা ও বাস জব্দ করা করা হয়েছে। ঘটনার পর বাস চালক পালিয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ

মন্তব্য